পুরাতন মালদা

খগেন মুর্মুর রবিবাসরীয় প্রচার ঝড়

 

রবিবাসরীয় প্রচারে ঝড় তুললেন উত্তর মালদা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মুর্মু। রবিবার সকালে পুরাতন মালদা ব্লকের মুচিয়া অঞ্চলের লক্ষ্মীপুর এলাকা থেকে হুডখোলা গাড়িতে ও বাইক র‍্যালি সহ ভোট প্রচার শুরু করেন।

    এদিন বাইক র‍্যালিটি মুচিয়া অঞ্চল সহ সাহাপুর অঞ্চল এবং মঙ্গলবাড়ী অঞ্চলের বিভিন্ন এলাকা পরিক্রমা করে নির্বাচনী প্রচার চালায় উত্তর মালদা বিজেপি নেতৃত্ব। নরেন্দ্র মোদীর হাত শক্ত করার আহ্বান জানানো হয়। প্রচারের ফাঁকে বিজেপি প্রার্থী খগেন মুর্মুকে প্রশ্ন করা হয় তৃণমূল প্রার্থী প্রসূন ব্যানার্জির প্রসঙ্গে। সাংসদ উত্তর মালদা কেন্দ্রে কোনও কাজ করেননি, তৃণমূলের এই প্রশ্নের জবাবে বিজেপি প্রার্থী খগেন মুর্মু তার কাজের ফিরিস্তি তুলে ধরেন। তিনি জানান, এমপি ফান্ড থেকে ১৮ কোটি টাকা খরচ করে বিভিন্ন এলাকায় উন্নয়ন মুখী কাজ করেছেন তিনি। প্রসূন ব্যানার্জি বহিরাগত, উনার মালদা সম্বন্ধে ধারণা নেই তাই তিনি প্রলাপ বকছেন।

 অন্যদিকে মালদায় এসে রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য দাবি করেন, যে মালদার দুটি কেন্দ্রই তৃণমূল দখল করবে, এবিষয়ে খগেন মুর্মু বলেন, এখন কংগ্রেস এবং তৃণমূলের সঙ্গে প্রতিযোগিতা চলছে, কে ২ নম্বরে থাকবে। এক নম্বরে এই দুটি কেন্দ্রেই বিজেপি প্রার্থী থাকবে বলে তিনি মনে করেন।